বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা। বরিশালে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক পাবলিক-প্রাইভেট লিংকেজ সভা অনুষ্ঠিত অতিরিক্ত দাবদাহে কুয়াকাটায় অসুস্থ দুই শিক্ষার্থী  বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪ কলাপাড়ায় বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোজ ফুলকুঁড়ি আসর এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পলাশকুড়ি চ্যাম্পিয়ন গলাচিপায় তীব্র তাপদাহে মারা যাচ্ছে মাছ, বিপাকে চাষীরা
মঠবাড়িয়ায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক আটক

মঠবাড়িয়ায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক আটক

Sharing is caring!

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. নাঈম হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার সাপলেজা ইউনিয়নের চরকগাছিয়া আবাসন এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে  ওই রাতেই উপজেলার সাপলেজা বাজার থেকে বখাটে নাঈমকে আটক করে পুলিশ।

নাঈম নারায়ণগঞ্জ জেলার চাষাড়া এলাকার মৃত্যু ইব্রাহিম মিয়ার ছেলে। সে ওই আবাসনের বাসিন্দা তার মামা আব্দুল হক মোল্লার ঘরে বেড়াতে এসেছিল।

শিশুটির দিনমজুর বাবা জানান, রাত ৯টার দিকে তার মেয়ে আবাসনে   তাদের ঘরের দরজার সামনে দাঁড়িয়েছিল। এ সময় পাশের ঘরে নারায়ণগঞ্জ থেকে বেড়াতে আসা নাঈম চকলেট দেওয়ার কথা বলে মেয়ের হাত ধরে ঘরের পাশের বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে বাথরুম থেকে মেয়েকে উদ্ধার করে। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ বখাটে নাঈমকে আটক করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান জানান, শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগের খবর পেয়েই পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD